1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

শেরপুরের শ্রীবরদীতে ছেলের হাতে বাবা খুন : ছেলে আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪২ জন দেখেছেন

জানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে ছেলের হাতুরির আঘাতে আবুল কালাম নামে এক ব্যক্তির খুনের ঘটনায় ছেলে সজিবকে আটক করেছে পুলিশ।

১৬ ফেব্রুয়ারি শুক্রবার সকালে উপজেলার ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।নিহতের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামের আবুল কালাম দুই ছেলে। এক ছেলে ঢাকায় চাকুরি করে। অপর ছেলে সজিব বাড়িতেই থাকতো। সজিব অনেকদিন থেকে মানুষিক রোগে ভুগছিলো।

শুক্রবার সকালে সজিব হঠাৎ করে তার বাবার উপর হাতুড়ি দিয়ে আক্রমণ করে মারাক্তক ভাবে আহত করে। পরে তার স্বজনরা আবুল কালামকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক সজিবকে আটক করা হয়েছে।

ডাক্তারী পরিক্ষার জন্যে নিহতের লাশ উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

আরো দেখুন......